ঢাকা, শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৪ মাঘ ১৪২৯, ৪ রবিউল আউয়াল ১৪৪৪

গ্রিসে ছুরিকাঘাতে বাংলাদেশি নারীকে হত্যা



গ্রিসে ছুরিকাঘাতে বাংলাদেশি নারীকে হত্যা

গ্রিসের রাজধানী এথেন্সে এক বাংলাদেশি নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত নারীর নাম রুনা আক্তার (৩৬)। এ ঘটনায় ৪০ বছর বয়সী আরেক বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে গ্রিস পুলিশ। রবিবার (২৮ আগস্ট) বিকেলে এথেন্সের কিপসেলির তেনেদু স্ট্রিটে এ ঘটনা ঘটে। নিহত রুনা নারায়ণগঞ্জের রিপন মিয়ার স্ত্রী। গ্রেপ্তার ব্যক্তি ও রুনা এথেন্সের একটি কারখানায় কাজ করতেন।

গ্রিসের বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, এথেন্সের কিপসেলির একটি রাস্তায় বাংলাদেশি রুনাকে জখম অবস্থায় পাওয়া যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় তার।

নিহত রুনার স্বামী এবং তদন্ত থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বাংলাদেশি এক ব্যক্তিকে গ্রেপ্তার করে দেশটির পুলিশ। এসময় পুলিশ হত্যায় ব্যবহৃত ছুরিটি ঘটনাস্থলের পাশের একটি আবর্জনার পাত্র থেকে উদ্ধার করে। ওই ব্যক্তি রুনাকে রাস্তার মাঝখানে বারবার ছুরিকাঘাতে হত্যার কথা স্বীকার করেছেন। তবে গ্রেপ্তার ব্যক্তির নাম-ঠিকানা জানতে পারেনি পুলিশ।

পুলিশ বলছে, গ্রেপ্তার ব্যক্তি দাবি করেছেন, নিহত রুনার স্বামী কিছুদিন ধরে বেকার ছিলেন। তার কাছে টাকা পেতেন তিনি। এসব নিয়ে রুনা এবং তার স্বামীর সঙ্গে বিরোধ ছিল।


   আরও সংবাদ